skip
Monday , February 6 2023

গুগল অ্যাডসেন্স দ্রুত অনুমোদন টিপস – These Rules Helps You To Get Adsense Approval Quickly Legal Way

০১. প্রিমিয়াম ডোমেন ব্যবহার করুন:

আপনি যদি আপনার ব্লগ বা ওয়েবসাইটের জন্য একটি বিনামূল্যের ডোমেইন নাম ব্যবহার করেন তবে এখনই এটি পরিবর্তন করুন। দ্রুত অ্যাডসেন্স অনুমোদন পেতে একটি প্রিমিয়াম ডোমেইন (.com, .info, .net, .org) থাকা খুবই গুরুত্বপূর্ণ। আপনি কখনই সাবডোমেন বা বিনামূল্যের ডোমেইন যেমন (.tk .ml) ইত্যাদি থেকে AdSense পাবেন না। সুতরাং, আপনাকে একটি ভাল মানের ডোমেইন নির্বাচন করতে হবে। আর অনেক আগে থেকেই গুগল অ্যাডসেন্স দিত শুধুমাত্র ব্লগারের সাব-ডোমেইন হলেই। কিন্তু এখন সেই দিন আর নেই। আপনি যে সিএমএস, ব্লগার বা ওয়ার্ডপ্রেসের হোন না কেন একটি ভাল ডোমেন বেছে নিন। নিজেকে Google এর কাছে বিশ্বস্ত করুন। আপনাকে Google এর একজন বিশ্বস্ত ব্যক্তি হতে হবে।

০২. গুরুত্বপূর্ণ পৃষ্ঠা যোগ করুন:

ব্লগ বা ওয়েবসাইটে অ্যাডসেন্সের অনুমোদন পেতে কিছু প্রয়োজনীয় পৃষ্ঠা থাকতে হবে। যেমন, গোপনীয়তা নীতি, আমাদের সাথে যোগাযোগ করুন, দাবিত্যাগ, আমাদের সম্পর্কে। এই পৃষ্ঠাগুলি যদি একটি ব্লগে তৈরি করা হয় তবে যে কোনও ব্লগ বা ওয়েবসাইট দেখতে অনেক পেশাদারদের লাগে। তাই দ্রুত অ্যাডসেন্স অনুমোদন পাওয়ার সম্ভাবনা অনেক বেড়ে যায়।

০৩. দ্রুত এবং পরিষ্কার ওয়েবসাইট:

অবশ্যই, মনে রাখবেন যে আপনার ব্লগটি খুব দ্রুত এবং পরিষ্কার। এর মানে হল যে ব্লগের লোডিং গতি ভাল হওয়া উচিত এবং একই সময়ে, ব্লগটি দেখতে হবে যাতে এটি আরও পরিষ্কার এবং আরও স্বচ্ছ হয়। একটি ভাল এবং পরিষ্কার থিম ব্লগ ব্যবহার করুন.

০৪. সর্বনিম্ন 20টি নিবন্ধ লিখুন:

আপনি AdSense-এর জন্য ফাঁকা বা কোনো বিষয়বস্তু না থাকা ব্লগের জন্য আবেদন করতে পারবেন না। এবং যদি আপনি করেন, AdSense কখনই সেই ব্লগটিকে অনুমোদন করবে না।

সুতরাং, আপনার ব্লগে, AdSense-এর জন্য আবেদন করার আগে কমপক্ষে 20টি দরকারী নিবন্ধ লিখুন। তাছাড়া ব্লগে প্রতিটি ক্যাটাগরিতে দুটি করে আর্টিকেল থাকতে হবে।

মনে রাখবেন, ব্লগে কোনো ধরনের কপি করা বিষয়বস্তু থাকলে, AdSense আপনার ব্লগকে অনুমোদন করবে না।

তাই, অরিজিনাল এবং ভালো মানের কন্টেন্ট লিখুন। আরো কন্টেন্ট লিখুন তারপর আবেদন করুন. অনেকেই কম কন্টেন্ট দিয়ে অ্যাডসেন্সের জন্য আবেদন করেন। আগে চিন্তা করে অ্যাডসেন্স না পেলে কন্টেন্ট দিন। এটি একটি গুরুতর ভুল, কমপক্ষে 20-25 ঘন্টা, Google AdSense-এ প্রয়োগ করার জন্য ভাল সামগ্রী সহ। তাহলে অ্যাডসেন্স পাওয়ার সম্ভাবনা অনেক বেড়ে যাবে।

০৫. কপিরাইট ছবি ব্যবহার করবেন না:

মনে রাখবেন, আপনার ব্লগ নিবন্ধে Google থেকে কোনো ছবি ডাউনলোড বা ব্যবহার করবেন না। অন্যদের দ্বারা প্রদত্ত কপিরাইটযুক্ত ছবি বা ছবি ব্যবহার করা আপনার নিজের বিষয়বস্তুকে বোঝায় না। সুতরাং, আপনি যদি এই ধরনের ছবি ব্যবহার করেন তাহলে AdSense থেকে অনুমোদন পাওয়া কঠিন। Pixabey এবং Pexels ব্যবহার করে, আপনি আপনার ব্লগের জন্য হাজার হাজার ভালো কপিরাইট মুক্ত ছবি পাবেন।

০৬. অন্যান্য বিজ্ঞাপন নেটওয়ার্ক ব্যবহার করবেন না:

আপনি যখন Google AdSense-এর জন্য আবেদন করেন, তখন নিশ্চিত করুন যে আপনার ব্লগে অন্য কোনো বিজ্ঞাপন নেটওয়ার্ক বিজ্ঞাপন নেই। অন্যান্য বিজ্ঞাপন নেটওয়ার্ক কোম্পানি থেকে বিজ্ঞাপন লুকান. না। তাই অন্য কোন কোম্পানির বিজ্ঞাপন থেকে বিরত থাকাই ভালো। এবং যদি আপনি এটি করতে না পারেন, আপনি AdSense এর জন্য আবেদন করার সাথে সাথে অন্য বিজ্ঞাপনটি সরিয়ে দিন। অ্যাডসেন্স পাওয়ার পর আবার আগের বিজ্ঞাপনটি লাগাতে পারেন

০৭. দীর্ঘ নিবন্ধ লিখুন:

আপনি আপনার সময় নিলেও, আপনাকে নিশ্চিত করতে হবে যে ব্লগে লেখা প্রতিটি নিবন্ধ ন্যূনতম 1000 থেকে 1500 শব্দের মধ্যে রয়েছে। আপনার মূল নিবন্ধটি 1000 শব্দের কম হলে, AdSense দ্রুত আপনার ব্লগটিকে একটি উচ্চ-মানের ব্লগ হিসেবে ভাববে। এইভাবে, সহজেই অনুমোদন পাওয়ার সম্ভাবনা অনেক বেশি।

০৮. অনন্য দর্শক:

আপনার সাইটে যদি অনেক ইউনিক ভিজিটর থাকে, তাহলে আপনার অ্যাডসেন্স পাওয়ার সম্ভাবনা অনেক বেড়ে যাবে। তাই আপনার সাইটে অনন্য ভিজিটর আনার চেষ্টা করুন। এসইও আনতে পারে অনেক ইউনিক ভিজিটর। সাইটটিকে জনপ্রিয় করে ভিজিটর সংখ্যা বাড়ান, আপনার ওয়েবসাইটটি যদি ব্যবসা-সম্পর্কিত হয় তবে এটি চমৎকার। একটি ব্যবহারকারী-বান্ধব ওয়েবসাইট তৈরি করুন। প্রদত্ত ট্রাফিক নেওয়া থেকে বিরত থাকুন

০৯. সাইট বা ডোমেনের বয়স:

Google AdSense অনুমোদিত পেতে, আপনার ওয়েবসাইটটি 3 বা 4 মাসের বেশি পুরানো হতে হবে৷ এটি 1-2 মাস হলেও করা যেতে পারে। অন্যথায়, গুগল আপনাকে অ্যাডসেন্স দেবে না।

আপনি যদি উপরে উল্লিখিত নিয়মগুলি অনুসরণ করতে পারেন তবে আপনি অবশ্যই খুব অল্প সময়ের মধ্যে গুগল অ্যাডসেন্স পাবেন। AdSense আপনার ব্লগ বা ইউ টিউব চ্যানেল অনুমোদন করবে।

Check Also

এসসিও কি ? এসসিও কেনো করতে হয় ? কিভাবে করতে হয় ?

What is SEO ?  Why do SEO ?  How to do SEO ? এসসিও কিঃ …

10 best outsourching site 2022 – Recommended by peoples

01.Fiverr Fiverr allows you to hire freelancers for a minimum of $5 and a maximum …

What To Do Get First Order As A New Seller In Fiverr

Select specific niche You may have heard this many times, but it is very important …

Best Hosting Provider in Bangladesh

Hosting Bangladesh Using advanced Data Center and Infrastructure Hosting Bangladesh Is giving cheap Domain and …

কখন ওয়েবসাইটের অ্যাডসেন্স এর জন্য আবেদন করবেন ! When to apply for website adsense !

সাধারণত ব্লগে ২৫টি থেকে ৩০টি পোস্ট থাকলে অ্যাডসেন্স এর জন্য আবেদন করা যায় । তবে …

10 best outsourching site 2022 – Recommended by thousand of peoples

01.Fiverr Fiverr allows you to hire freelancers for a minimum of $5 and a maximum …

Make Money With Daraz Affiliate Marketing – দারাজ অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করুন

What is affiliate marketing ? It is very important to have a general idea about …

What is affiliate marketing ? Ways to make money through affiliate marketing

What is affiliate marketing ? The process of promoting and selling another company’s product or …

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest

0 Comments
Inline Feedbacks
View all comments
একজন লেখক হিসেবে এই সাইটে জয়েন করতে চান ?
আপনার লেখা পোষ্ট পাবলিশ করুন এবং সেই পোষ্ট থেকে অর্থ উপার্জন করুন
See More & Sign Up !