Write Post

online-tutor

Top Ads

Bottom Notification

Cover Strike - 3D Team Shooter

এই গেম টি মাত্র ৫৫ এম্বি এর একটি গেম। কাজেই এটি ০.৫ জিবি র‍্যাম / ১.০ জিবি র‍্যাম / ১.৫ জিবি র‍্যাম ইত্যাদি সব রকম র‍্যাম ওয়ালা ফোনেই খেলা সম্ভব। আর স্টোরেজ ২ জিবি / ৪ জিবি / ৮ জিবি যাই থাকুক না কেনো সব ফোনেই এটি রান করবে। 


আর মজার বিষয় হলো আপনার নিজস্ব একটি স্কুয়াড থাকবে। মানে গেম চলাকালিন আপনি ৩ জন কে নিয়ে স্কুয়াড বানাতে পারবেন৷ তবে ১ম এ একজন আনলক থাকবে। আর পড়ে আপনাকে বাকি ২ জন কে আনলক করতে পারবেন।


আর পারসোনালি ভাবে আমি এই গেমটি খেলি, আমার অনেক মজাই লাগে এই গেমটি খেলতে, আপনারা বিশ্বাস করবেন কি না জানি না! এই গেমটি আমি প্রায় ১ মাস যাবত খেলছি, কিন্তু আমি এই গেমের ২৫% ও শেষ করতে পারি নি। এই গেমে পাবেন অনেক এপিসোড বা পর্ব। আমি প্রথম দিনেই এই গেমের ১ম পর্বের ১-৭ লেভেল খেলে ফেলে ছিলাম এবং ভেবে ছিলাম এটা কয়েক দিনেই শেষ হয়ে যাবে। কিন্তু পরে এই গেমটি আসতে আসতে অনেক কঠিন হতে থাকে। এখন আমি এই গেমের ৩য় পর্বের ৯ম লেভেলে রয়েছি। এবং কয়েকদিন ধরেই এই লেভেলে আটকে রয়েছি।


কিছু মনে করবেন না, একটু পারসোনালি টপিক এ চলে গিয়েছিলাম। তো, যাই হোক বন্ধুরা এই গেমটি সম্পর্কে সব জানার পর যদি ভালো লাগে তাহলে অবশ্যই গেম টি একবার হলে ও খেলবেন। এই গেমটি অলে স্টোরে পেয়ে যাবেন। আপনারা ‘Cover Strike’ লিখে প্লে স্টোরে সার্চ দিলেই গেমটি পেয়ে যাবেন।

Free Fire

Free Fire is the ultimate survival shooter game available on mobile. Each 10-minute game places you on a remote island where you are pit against 49 other players, all seeking survival. Players freely choose their starting point with their parachute, and aim to stay in the safe zone for as long as possible. Drive vehicles to explore the vast map, hide in the wild, or become invisible by proning under grass or rifts. Ambush, snipe, survive, there is only one goal: to survive and answer the call of duty.




Zombie 3D Gun Shooter

হয়তো নাম শুনেই বুঝে গেছেন, যে এটি একটি 3D গেম। হ্যা আসলেই এটি একটি 3d গেম। আপনি যদি গোস্ট হান্টিং পছন্দ করেন তাহলে এই গেম টি আপনার জন্য, কারণ এই গেমটিতে আপনাকে মানুষ কে নয় বরং মারতে ভুত বা ওরকম দেখতে কিছু এনিমিকে। 




এই গেম খেলে সত্যিই আমি অনেক মজা পেয়েছি। যা অন্য কোনো গেমে পাই নি৷ বিশেষ করে এই গেমের সাউন্ড যাস্ট ওয়াও। খেলার সময় মনে হয় যেনো আমি চলে গেছি এক ভুতেদের রাজ্য। 


যারা একটু দুর্বল হার্ট এর মানুষ বা এর আগে হার্ট এটার্ক হয়েছে আমি তাদের কে এই গেমের থেকে দূরে থাকতে বলবো।

FPS Commando Strike Mission


You will counter all terrorists as a specially trained army task force. To win the battleground, you should act as a special force real commando in this FPS Commando Strike Mission: Shooting Gun Games. Addictive gameplay & fight with modern war weapons. Play the new gun game in this seriously thrilling deathmatch. This game has many missions for army soldiers to complete.



Features of FPS Commando Strike Mission: Shooting Gun Games:
- Classically detailed battlegrounds
- Good Quality Sound Effects
- Addictive FPS Game Play of Action Games
- Free Shooting Game
- Multiple Modern Weapons
- Realistic 3D Graphics
- Play in Multiple Battlegrounds
- Realistic assassination missions
- A huge range of assault Rifles
- Simple & Smooth Gun Shooting Control
- Interactive & Action-Packed Environment



This FPS Commando Strike Mission: Shooting Gun Games expands your vision of the most popular games and provides you with an FPS army game to discover. Handle all strategic missions of first-person shooting games by taking the legendary role of FPS shooter and don’t leave any terrorists alive in crossfire commando games. Show your real commands and controls of popular games and register yourself in top-rated games with new adventure & reg of shooting missions which are in everyone’s hand now who love war games. 

Close

Post a Comment

Use Comment Box ! Write your thinking about this post and share with audience.

Previous Post Next Post

Sponsord

Sponsord

Help:

FAQs:

How to download any file from this website ?

You can download all the files on our site. We usually share the link of Google Drive from here you can securely and very quickly collect any PDF or all other files. One more thing to keep in mind is that this site does not post any kind of fake download, so wherever you see PDF download or file download, remember that you can download your desired PDF or other files from that post. Each download button has a timer attached. Basically, it takes some time for the files to be ready, so the download timer is given. There may be some automatic download timers, in which case there is nothing to be afraid of when you see the timer. There will be no accident when the timer runs out. Wait there with some of your precious time.

এই ওয়েবসাইট থেকে যেকোনো ফাইল কিভাবে ডাউনলোড করবেন ?

অনেকে আছেন যারা অযথা কমেন্ট করে জিজ্ঞাসা করেন কিভাবে ডাউনলোড করব তাদের উদ্দেশে বলে দেয় আমাদের এই সাইটের সকল ফাইল আপনি অবশ্যই ডাউনলোড করতে পারবেন । আমরা সাধারণত গুগোল ড্রাইভ এর লিংক শেয়ার করে থাকি এখান থেকে আপনি নিরাপদ এবং খুব দ্রুত যেকোনো পিডিএফ বা অন্যান্য সকল ফাইল সংগ্রহ করতে পারবেন । আর একটি কথা বলে রাখা দরকার এই সাইটটি কোন প্রকার ফেইক ডাউনলোড পোস্ট করে থাকে না সুতরাং যেখানে দেখবেন পিডিএফ ডাউনলোড বা ফাইল ডাউনলোডের কথা বলা আছে মনে রাখবেন আপনি অবশ্যই সেই পোষ্টটি থেকে আপনার কাংখিত পিডিএফ বা অন্যান্য ফাইল গুলো ডাউনলোড করে নিতে পারবেন । প্রতিটি ডাউনলোড বাটনে একটি টাইমার সংযুক্ত করা আছে । মূলত ফাইল গুলো প্রস্তুত হতে বেশ কিছুটা সময় লাগে সেকারণে ডাউনলোড টাইমার দেওয়া হয় । কিছু কিছু স্বয়ংক্রিয় ডাউনলোড টাইমার থাকতে পারে, সেক্ষেত্রে টাইমার দেখলে ভয় পাবার কিছু নেই টাইমার শেষ হলে কোন দুর্ঘটনা ঘটবে না আপনার মুল্যবান সময়ের কিছুটা দিয়ে সেখানে অপেক্ষা করুন টাইমার পুরোপুরি শেষ হলে ডাউনলোড বাটন পেয়ে যাবেন ।