Subscription Details

subscription verify:
মনে রাখবেন subscription verify না করলে আপনি Active User নন এক্ষেত্রে আপনি কোনো নোটিফিকেশন পাবেন না । তাই Email সাবমিট করার পর ইনবক্সে যান আর ভেরিফায় করুন ।

কেনো ভেরিফাই করা লাগে ?
অনেকেই জানে গুগল সম্পর্কিত সকল প্রডাক্ট ভেরিফিড হওয়া লাগে কারন গুগল কোনো ফেইক ইউজার চাই না তাই Google FeedBurner তাদের ভেরিফিকেশন এর মাধ্যমে নিশ্চিত করে যে কোনো রোবট এটা নিয়ন্ত্রন করছে কিনা । 

মেইল সাবমিট করে ভেরিফায় না করলে কি হবে ?
subscription verify না করলে আপনি Active User নন এক্ষেত্রে আপনি কোনো নোটিফিকেশন পাবেন না । তবে আমাদের সাইট এর ক্যারিয়ার.বিডি এর কিছু সার্ভিস পেতে পারেন কিন্তু আপনি ভেরিফিড ইউজার হলে আমদের নতুন সব আপডেট আপনার মোবাইল নোটিফিকেশনে পাবেন ।

কোনো সার্ভিস চার্জ বা টাকা লাগবে ?
না'' আমাদের সাইটের যাবতীয় সকল কিছু ফ্রি । ডাউনলোড থেকে শুরু করে যাকিছু আছে সব বিনামুল্যে । তবে পোষ্ট অবিকল কপি করে অন্যসাইটে ব্যবহার করবেন না । কপিরাইট আইন মেনে চলুন ।

Yahoo Mail ব্যবহার করলে হবে  ?
এখন বর্তমানে Gmail ID দিয়ে প্রায় সকল কাজ করা সম্বভ । তাই চেষ্টা করবেন আপনার সক্রিয় ইমেইল আইডি ব্যবহার করার জন্য । Yahoo Mail ব্যবহার করা যাবে । যেহেতু আপনার নোটিফিকেশন মেইলে যাবে তাই নিয়মিত ব্যবহারযোগ্য মেইল হলে ভালো হয় ।

কিভাবে subscription verify করবো ?
আপনি মেইল আইডি সাবমিট করার পর আপনার মেইল ইনবক্সে  গুগল ফিডবার্নার একটা মেইল যাবে । মেইল ওপেন করে একটু স্ক্রল করে নিচে আসলেই ভেরিফিকেশন লিঙ্ক পেয়ে যাবেন । এবার লিঙ্কে ক্লিক করে subscription verify করে নিন ।

Google Feedburner কি ?
Google Feedburner হোলো গুগল এর সাইট  https://feedburner.google.com এর কাজ সাইটে নতুন কিছু পোস্ট আপডেট করা হলে সাবস্ক্রাইবকৃত মেইল এ নোটিফিকেশন পাঠানো।  যাতে আপনার দরকারি সকল পোস্ট সঠিক সময়ে পেতে পারেন।


ওপরের সবগুলো বিষয় ভালো করে পড়েছেন ?
এগুলো পড়ার পরেও কোনো প্রকার সন্দেহ থাকলে এই সার্ভিসটি আপনার জন্য নয় দয়াকরে এড়িয়ে যাবেন ।

        


আপনার Email inbox এ Google Feedburner verify একটা মেইল যাবে Inbox open করে verify করে নিন JOBs Exam Alert Activate হয়ে যাবে ,ধন্যবাদ !

Post a Comment

Use Comment Box ! Write your thinking about this post and share with audience.